1. admin@voicebanglanews.com : voicebangla :
ইয়াছিন আরাফাত আগামী চিথলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সম্ভব্য মেম্বার প্রার্থী হিসাবে দোয়া ও ভালোবাসা চাই। - ভয়েস বাংলা নিউজ
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:২৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
সারাদেশে জেলা, উপজেলা, ইউনিয়ন, বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদকর্মী নিয়োগ চলতেছে ।। আপনি চাইলে আমাদের একজন সংবাদ দাতা হিসেবে কাজ করতে পারবেন ।। যোগাযোগঃ +৮৮০১৭২৫১৭৭৮৫৮ ।। সিভি পাঠানোর ঠিকানাঃ mail@voicebanglanews.com
শিরোনামঃ
৪ নং আজিজনগর ইউনিয়নে জসিম উদ্দিন কোং কে আবারও চেয়ারম্যান হিসাবে দেখ চাই আজিজনগরবাসি। বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটি গঠিত ইয়াছিন আরাফাত আগামী চিথলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সম্ভব্য মেম্বার প্রার্থী হিসাবে দোয়া ও ভালোবাসা চাই। ফাইতং ইউনিয়নে শীতার্ত দুস্থ ও হতদরিদ্র ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন শেখ এইচ এম আহসান উল্লাহ। প্রতীকি লাশ নিয়ে সাতকানিয়র বাজালিয়ায় সড়ক সংস্কারে অনিয়মের প্রতিবাদ- হাওলাদার সাকিবের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ধানমন্ডি ৩২ পুষ্পঅর্পণ বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বান্দরবানে রোগীদের সেবায় হ্যালো ছাত্রলীগ নামে এম্বুলেন্স সেবা শুরু করলো বান্দরবান জেলা ছাত্রলীগ বান্দরবানে শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে কন্যা-শিশু ও নারীর ক্ষমতায়ন প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের পক্ষ থেকে প্রায়ত নেতা আব্দুর রাজ্জাক এর ৯ম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন।
মোট আক্রান্ত

সুস্থ

মৃত্যু

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

ইয়াছিন আরাফাত আগামী চিথলিয়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সম্ভব্য মেম্বার প্রার্থী হিসাবে দোয়া ও ভালোবাসা চাই।

  • প্রকাশিতঃ বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫০১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট
যুগ যুগ ধরে তরুণরাই বদলে দিয়েছিলো সমাজ কে, সমাজের অপসংস্কৃতি, অপপ্রচার সহ আদিম যুগের মানুষের মন গড়া নিয়মনীতি গুলোকে সমাজ থেকে বিতারিত করে একটি আধুনিক সমাজ গড়ার ক্ষেত্রে তরুণদের অবদান ছিল সবচেয়ে বেশি। দেশের প্রতিটি ক্লান্তি কালে সর্ব প্রথম তরুণ সমাজের ভূমিকা ছিলো সবার আগে। তরুণরাই পরিবর্তন নিয়ে আসে সমাজের। করোনা মহামারিতে দেশের ক্লান্তিকালে তরুণ সমাজের ভূমিকা ছিল প্রশংসনীয়। ফেনী জেলার পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের একজন সম্মুখ তরুন করোনা যোদ্ধা ইয়াছিন আরাফাত রুবেল। করোনা কালীন সময়ে নিজের জীবনের মায়া ত্যাগ করে, নিজ এলাকা এবং ঢাকায় বসবাসরত ফেনী জেলার বহু হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়ে ছিলো যে তরুণ আমরা তার কিছু কথা তুলে ধরলাম।

প্রিয় ধনীকুন্ডা বাসী আসসালামু আলাইকুম।

আমি ইয়াছিন আরাফাত রুবেল,পিতা-ইউছুপ মোল্লা, উত্তর ধনীকুন্ডা মোল্লা বাড়ি।

আমি আপনাদের সেবায় তথা দেশ সেবার ব্রত নিয়ে ২০০৬ সালে ততকালীন ছাত্রলীগ নেতৃত্বের হাত ধরে রাজনীতিতে সক্রিয় হয়ে দেশ ও সমাজ এর শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করে আসছি আজ অবধি, দেশের প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করে দেশ ও সমাজের নগণ্য একজন মানুষ হিসেবে যতটুকু সম্ভব কাজ করছি আপনাদের মাঝে,অন্যায় অবিচার দুর্নীতি মুক্ত একটি সমাজ গড়তে গিয়ে হয়েছি লাঞ্ছনার শিকার এবং শারীরিক নির্যাতন,তবুও ঐ সকল মানুষের রক্তচক্ষু উপেক্ষা করে আপনাদের জন্য কাজ করে যাচ্ছি ইনশাআল্লাহ আগামীতেও কাজ করে যাবো।

আমাদের সকলের প্রিয় নেতা প্রিয় মানুষ জননেতা আলহাজ্ব খায়রুল বাসার মজুমদার তপন কাকা এবং সকলের প্রিয় আমার ভালোবাসার মানুষ আদর্শের বাতিঘর প্রিয় জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু ভাইয়ের দেখানো পথ,শেখানো নীতি এবং আদর্শের চিন্তা চেতনা ধারণ করে সবসময় কাজ করে যাবো ইনশাল্লাহ।

রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ উপেক্ষা করে সমাজের সকল স্তরের মানুষকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে একটি আধুনিক সমাজ গড়তে আপনাদের পাশে থেকে কাজ করে যেতে চাই।

আমি আগামী চিথলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর ৯নং ওয়ার্ড থেকে সদস্য পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও ভালোবাসা চাই।

আমি আপনাদের সন্তান,আপনাদের ভাই আমার চাওয়া পাওয়া কিছুই নেই এবং ইউনিয়ন পরিষদ কোনো লাভজনক ব্যবসা প্রতিষ্ঠান নয় এটি একটি জনসেবার মাধ্যম মাত্র! আমি আপনাদের সন্তান হয়ে সারাজীবন আপনাদের পাশে থেকে একজন সন্তান এর দায়িত্ব পালন করতে চাই ইনশাল্লাহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১১৩,৯১৮,৮৫৪
সুস্থ
৬৪,৪০৩,৩৩৭
মৃত্যু
২,৫২৮,৬৮৯