1. admin@voicebanglanews.com : voicebangla :
পাওয়ানা টাকা খুঁজতে গেলে শ্বশুর আর শ্যালকের কাছে হামলার শিকার হয় জামাতা - ভয়েস বাংলা নিউজ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাওয়ানা টাকা খুঁজতে গেলে শ্বশুর আর শ্যালকের কাছে হামলার শিকার হয় জামাতা বান্দরবানে করোনায় ২ জনের মৃত্যু : নতুন আক্রান্ত ৩১ জন লামায় দুই মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রধান শিক্ষক সহ আহত ৪ পবিত্র ঈদুল আয্হা উপলক্ষে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মাকসুদুর রহমান হাওলাদার এর বাণী । অাজিজনগরে বসবাসরত সাংবাদিকদের সাথে ইউ,পি চেয়ারম্যান জসিম উদ্দীন কোং,র মত বিনিময়ঃ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ আজিজনগর বাসীকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন আজিজনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, জননেতা মোঃ জসিম উদ্দিন কোম্পানী। বান্দরবানে পবিত্র মাহে রমজান উপলক্ষে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের উদ্যোগে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ বান্দরবানে সেনাবাহিনীর অভিযান : অস্ত্র-গুলি,মাদকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার। বান্দরবানে কর্মহীন জনসাধারণকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

পাওয়ানা টাকা খুঁজতে গেলে শ্বশুর আর শ্যালকের কাছে হামলার শিকার হয় জামাতা

  • প্রকাশিতঃ সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৫৪ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ইউনিয়নে শ্বশুর বাডির শ্যালক এবং শ্বশুর কে হওলাদের টাকা খুজঁতে গেলে মারধরের শিকার হয়েছেন একই পরিবারের জামাতা আবুল কাশেম।

গত ৬ই আগষ্ট সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ডিলার পাড়া, ০১ নং ওয়ার্ডে উক্ত ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় সাতকানিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সাতকানিয়া থানা অভিযোগ সূত্রে জানা যায়, সাতকানিয়া উপজেলার সোনাকানিয়া ৪নং ওয়ার্ডের আবুল কাশেম একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাঈনুল ইসলাম চৌধুরী (বাবু) (২৪), পিতা- সামশুল কবির চৌধুরী,সামশুল কবির চৌধুরী (৬৫), পিতা- মরহুম আইয়ুব আলী চৌধুরী, আনিসুল ইসলাম চৌধুরী (৩২), পিতা- সামশুল কবির চৌধুরীর বিরুদ্ধে হত্যা চেষ্টা এবং পাওনা টাকা বুঝিয়ে না দেওয়ার অভিযোগ তুলেন।

আবুল কাশেম জানান, গত ৩ বছর আগে বিবাদীদের ব্যক্তিগত প্রয়াজনে আমার থেকে বিভিন্ন দফায় সর্বমােট ৪,৫০,০০০/- টাকা হওলাদ হিসেবে নেয়। উক্ত টাকা গুলি বিবাদীগন আমাকে আজ কাল দিবে দিচ্ছে বলে কালক্ষেপন করে। আমার পাওনা টাকা গুলি খুঁজলে বিবাদীগন আমার উপর বিভিন্ন সময়ে ক্ষিপ্ত হয়ে উঠে, ঝগড়া বিবাদ করে এবং গত কোরবানের পর থেকো মাঈনুল ইসলাম চৌধুরী (বাবু) অহেতুক টাকার কথা নিয়ে আমার সন্তানদের সাথে ঝগড়া বিবাদ এবং বিরােধ মনােভাব পােষন করে আসছে। এরই জের ধরে গত ৫ই আগষ্ট রাত ৮টার সময় মাঈনুল ইসলাম চৌধুরী (বাবু) আমার পুত্র সাঈম মােহাম্মদ ইরফানকে বাংলা বাজারে মারধর এবং অপহরণের চেষ্টা করে।

আমার ছেলে সাঈম মােহাম্মদ ইরফান মােবাইলে আমাকে বিষয়টি জানালে আমি তাৎক্ষনিক মাঈনুল ইসলাম চৌধুরীর সাথে সাতকানিয়া বাংলা বাজারে দেখা করে সমস্যার কথা জানতে চাইলে সে আমাকে হুমকি ধমকি দেয়।পরে গত ৬ই আগষ্ট বিকেল ৫টার সময় সামশুল কবির চৌধুরী আমাকে আমাদের মধ্যে বিরােধের বিষয় মিমাংসা করবে বলে তার বসত ঘরে নিয়ে যায়। আমি, আমার পুত্র তারেক মােহাম্মদ রিদুয়ান, সাঈম মােহাম্মদ ইরফান সন্ধ্যা ৭টার সময় বিবাদীদের বসত ঘরে গেলে দেখি যে, উপরােক্ত বিবাদীগন পূর্ব পরিকল্পিতভাবে হাতে লাটি, সােটা, গাছের বাটাম সহ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে অবস্থান করে এবং আমাকে দেখামাত্র উপরােক্ত বিবাদীগন আমাকে এলােপাতারি, লাথি, কিল, গুষি মারিয়া আমার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর বেদনাদায়ক নীলা ফুলা জখম করে। একপর্যায়ে মাঈনুল ইসলাম চৌধুরী আমাকে প্রাণে হত্যার উদ্দেশ্যে বিশাল
একটি গাছের বাটাম দ্বারা আমার মাথা লক্ষ্য করে বারি মারলে তার লক্ষ্যভ্রষ্ট হয় আমার বাম চোখের উপরে পড়ে গুরুতর রক্তাক্ত ফাটা জখম করে।

আমার বাম চোখের উপর হতে ফিনকি দিয়ে রক্ত বের হয়। আমার পুত্রদের উপর ও হামলা করে। এই বিষয়ে কোন মামলা মােকাদ্দমা করলে আমাদের পুনরায় মারধর করবে এবং , আমাদের প্রাণে হত্যা করবে এবং বিবাদীগন আমার পাওনা ৪,৫০,০০০/- টাকা আমাকে ফেরত দিবে না বলে হুমকি দেয়।
বিষয়টির তদন্তকারী কর্মকর্তা সাতকানিয়া থানার এসআই মাহাবুব আলম বলেন,আমরা এমন একটি অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৬৩,১৩০,৯১৫
সুস্থ
মৃত্যু
৫,২২০,৯৩৪